Velle Full Movie Download Filmyzilla 480p, 720p leaked to watch online

Hello Friends, If you are looking for Velle Full Movie Download Filmyzilla 480p then I am going to tell you that Velle Full Movie download is leaked by some torrent sites like Tamilrockers, Filmyzilla, Filmywap, ibooma, Moviesflix, Skymovies and others.

Velle Full Movie Download Tamilrockers, Filmywap 480p

Velle একটি Bollywood সিনেমা যা কিছু দিন পূর্বেই সিনেমা হলে রিলিজ হয়েছে । Velle Movie হিন্দি ভাষাতে তৈরি একটি হিন্দি সিনেমা যেখানে খুবই জনপ্রিয় কয়েকজন অভিনেতা অভিনয় করেছেন যাদের মধ্যে রয়েছেন Abhay Deol, Savant Singh Premi, Anya Singh এছাড়া রয়েছে Karan Deol

আপনারা যারা যারা Comedy Film দেখতে ভালোবাসেন তারা তারা এই সিনেমাটি অবশ্যয় দেখতে পারেন । কারণ velle একটি Comedy Film. এই সিনেমা টি যারা দেখেছেন তারা এই সিনেমা সম্পর্কে খুবই ভালো ভালো মন্তব্য করেছেন ।

Wbupdates.in হল বলিউড এইচডি সিনেমার Hindi Movie Download জন্য সেরা ওয়েবসাইট/প্ল্যাটফর্ম। আমরা দ্রুত এবং নিরাপদ ডাউনলোড করার জন্য সরাসরি ডাউনলোড লিঙ্ক প্রদান করি না। শুধু ডাউনলোড বোতামে ক্লিক করুন এবং বিনামূল্যে অনলাইনে সিনেমা ডাউনলোড এবং দেখতে ধাপগুলি অনুসরণ করুন।

Velle Movie Download Overview

Movie nameVelle
Available onDisney Plus Hotstar
Released DateDecember 10, 2021
LanguageHindi
Running Time02:30 Hrs

Velle Movie Cast

  • Karan Deol
  • Anya Singh
  • Abhay Deol
  • Mouni Roy
  • Zakir Hussain
  • Visshesh Tiwari
  • Savant Singh Premi

Velle Movie Download Information

Movie Type- Drama, Romance, Comedy

Language- HIndi

Subtitle- English

Director- Deven Munjal

Quality- 480p, 720p, 1080p

About Velle Movie

ঋষি সিং , একজন উচ্চাকাঙ্ক্ষী পরিচালক তার স্বল্প বাজেটের চলচ্চিত্রের জন্য জনপ্রিয় অভিনেত্রী রোহিনী (মৌনি রায়) এর কাছে পৌঁছাতে সক্ষম হন। তিনি তিনজন সেরা বন্ধুর গল্প বর্ণনা করেছেন-

রাহুল (করণ), র‌্যাম্বো (সাবন্ত সিং প্রেমী) এবং রাজু (বিশেষ তিওয়ারি)- যারা সবাই দুর্বল গ্রেডে ভুগছেন এমন ব্যাকবেঞ্চার। শীঘ্রই, তারা তাদের প্রিন্সিপাল (জাকির হুসেন) এর বিদ্রোহী কন্যা রিয়া (অন্যা) এর সাথে বন্ধুত্ব করে এবং চারটি মাস্কেটিয়ার নিজেদেরকে “R4 গ্যাং” বলে।

যদিও রিয়া সহ-পাঠ্যক্রম এবং নাচের অন্বেষণ করতে চায়, তার বাবা এই ধারণাটিকে সমর্থন করেন না। তাকে একটি পাঠ শেখানোর জন্য, তিনি বাকি R4 সদস্যদের তার অপহরণের জাল করার জন্য অনুরোধ করেন। সবকিছু এলোমেলো হয়ে যায় যখন কিছু বাস্তব জীবনের গুণ্ডা তাকে অপহরণ করে।

Velle Full Movie Filmywap Trailer

Velle Movie Tamilrockers Release Date and Time

আপনাদের জানিয়ে রাখি যে Velle (২০২১) সিনেমাটি ১০ই ডিসেম্বর ২০২১ এ Disney Plus Hotstar এ রিলিজ হয়েছে । যদি আপনার কাছে Disney Plus Hotstar এর Subscription আছে, তাহলে আপনি এই সিনেমাটি বিনামূল্যে দেখতে পাবেন । এখানে আপনি Online Stream করেও দেখতে পারেন অথবা Download ও করতে পারেন ।

Velle Full Movie Download in Hindi Skymovies

অনেকেই মুভি দেখতে আগ্রহী। এই কারণেই লোকেরা ইন্টারনেটে মুভি ডাউনলোড করার জন্য বিভিন্ন উপায়ে অনুসন্ধান শুরু করে। আর বর্তমানে গুগলে এরকম অনেক ওয়েবসাইট রয়েছে, যেগুলো মানুষকে বিনামূল্যে মুভি সরবরাহ করে। তাই অনেকেই মুভি ডাউনলোড করতে ইন্টারনেটে Velle Full Movie Download in Hindi Skymovies সার্চ করেন।

Velle Full Movie Download in Hindi Filmywap

ই মুভি দেখতে আগ্রহী। এই কারণেই লোকেরা ইন্টারনেটে মুভি ডাউনলোড করার জন্য বিভিন্ন উপায়ে অনুসন্ধান শুরু করে। আর বর্তমানে গুগলে এরকম অনেক ওয়েবসাইট রয়েছে, যেগুলো মানুষকে বিনামূল্যে মুভি সরবরাহ করে। তাই অনেকেই মুভি ডাউনলোড করতে ইন্টারনেটে Velle Full Movie Download in Hindi Filmywap সার্চ করেন।

Disclaimer-

This Site does not promote or condone piracy through this or any other website. Piracy is an act of crime and is considered a serious offence under the Copyright Act of 1957. This article is just to inform the public about piracy and encourage them to be safe from such acts. We further request you to refrain from participating in or encouraging piracy in any form.

Leave a Comment