অমিত শাহ দাবি করেছেন যে মমতা বন্দ্যোপাধ্যায় সুস্পষ্টভাবে বাংলায় ভোট যুদ্ধে হেরে গেছেন

West bengal election news

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ শুক্রবার দাবি করেছিলেন যে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় পশ্চিমবঙ্গে নির্বাচনী লড়াই স্পষ্টভাবে হেরে গিয়েছেন এবং বলেছিলেন যে রাজ্যে ক্ষমতায় আসা নতুন বিজেপি সরকারের প্রথম বৈঠকে নাগরিকত্ব সংশোধনী আইন গৃহীত হবে।

শাহ দক্ষিণে চব্বিশ পরগনার বারুইপুরে এবং হুগলি জেলার আরামবাগে আরেকটি রোডশো করেছিলেন।

west bengal election news

শীর্ষস্থানীয় বিজেপি নেতা দাবি করেছেন যে দলটি যে মতামত পেয়েছে, সে ইতিমধ্যে 60০ টি আসনের মধ্যে ৫০ টি আসন জিতেছে, প্রথম দুটি ধাপে যে নির্বাচন হয়েছিল এবং মোট ২৯৪ টি বিধানসভার মধ্যে ২০০ এরও বেশি আসন অর্জন করবে।

বারুইপুরে তার রোড শো চলাকালীন একটি টিভি নিউজ চ্যানেলকে তিনি বলেছেন, “আমরা অবশ্যই ২০০ টিরও বেশি আসন জিতব।

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, পশ্চিমবঙ্গে ক্ষমতায় আসা নতুন বিজেপি সরকারের প্রথম বৈঠকে নাগরিকত্ব সংশোধনী আইন গৃহীত হবে। দলটি রাজ্যের মহিলাদের সুরক্ষাকে সর্বোচ্চ অগ্রাধিকার দেবে।

ব্যানার্জীদের মন্তব্য করতে চাইলে তিনি দাবি করেছেন যে তিনি নন্দীগ্রাম থেকে স্বাচ্ছন্দ্যের ব্যবধানে জয়ী হবেন, শাহ বলেছিলেন, “এটা স্পষ্ট যে তিনি যুদ্ধে হেরে গেছেন। কোনও বিকল্প নেই বলে তিনি এখন এত লম্বা দাবি করছেন। তাকে এ জাতীয় বক্তব্য দিতে হবে। ”

এদিকে, রাজ্য বিধানসভা নির্বাচনের দ্বিতীয় ধাপে ৮ 86% এর বেশি ভোটগ্রহণ রেজিস্ট্রেশন করেছে। নন্দীগ্রাম আসনের কিছু অংশে পোল-পোল সংঘর্ষের খবর পাওয়া গেছে। রাজ্যপাল দিনকার নির্বাচনের সময় সেনাবাহিনীকে তাদের সেবার জন্য প্রশংসা করায় তৃণমূল কংগ্রেস তার প্রতিদ্বন্দ্বী বিজেপির পক্ষে কেন্দ্রীয় পুলিশ বাহিনীর পক্ষপাতমূলক আচরণের জন্য নির্বাচন কমিশনের কাছে অভিযোগ করেছিল |

Leave a Comment